টেক নিউজ

অফিসিয়াল ঘোষণার আগেই Vivo V20 এবং Vivo V20 SE ফিচার প্রকাশ।

আসছে ২১ সেপ্টেম্বর থাইল্যান্ডে লঞ্চ হচ্ছে Vivo এর নতুন Vivo V20 সিরিজের ফোনগুলো।

সাম্প্রতিক রিপোর্টে Vivo V20 এবং Vivo V20 SE স্মার্টফোনের স্পেসিফিকেশন প্রকাশ পেয়েছে। অনুমান করা যাচ্ছে যে Vivo V20 Pro হচ্ছে Vivo S7 5G এর রিব্যান্ডেড ভার্সন যা কিনা কয়েক মাস আগেই চায়নাতে লঞ্চ হয়েছে। লঞ্চের আগেই Playfuldroid ভিভো ভি২০ এবং ভিভো ভি২০ এসই ফোন দুইটির ফিচার প্রকাশ করে দিয়েছে।

ভিভো ভি২০ এবং ভিভো ভি২০ এসই এর স্পেসিফিকেশন (গুজব)

ডিসপ্লেঃ

ভিভো ভি২০ এবং ভিভো ভি২০ এসই এর ফিচারগুলোর মধ্যে ওয়াটারড্রপ নচ ডিসপ্লে আকর্ষণ কেড়েছে টেক লাভারদের। ফোন দুইটির ব্যাক পার্ট সম্ভবত গ্লাস দিয়ে তৈরি। ভিভো ভি২০ এ ৬.৪৪ ইঞ্চি এস-এমোলেড ডিসপ্লে যেটি কিনা ফুল এইচডি রেজুলেশন ফিল দিবে ব্যবহারকারীকে। এটির এসপেক্ট রেটিও ২০:৯। ভিভো ভি২০ এস ই তে ও রয়েছে সেইম ডিসপ্লে। দুইটি ফোনেই দেওয়া আছে FunTouchOS 11 যেটি এন্ড্রোয়েড ১০ এর ফিল দিবে। ফোন দুইটিতেই রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Vivo V20 SE

কালারঃ

ভিভো ভি২০ টি স্টাররি ব্ল্যাক এবং গ্রেডিয়ান্ট ব্লু এই দুইটি কালারে পাওয়া যাবে। যেখানে SE ফোনটি অক্সিজেন ব্লু এবং গ্র‍্যাভিটি ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

ক্যামেরাঃ

ভিভো ভি২০ এসই ফোনটিতে রয়েছে ৩ টি ক্যামেরা যা কিনা ভার্টিকাল ক্যামেরা সিস্টেম দ্বারা পরিচালিত হবে। অপরদিকে ভিভো ভি২০ টির ব্যাক সাইডে আছে ৩টি ক্যামেরা। এটি সিস্টেমটি অনেকটা Vivo X50 সিরিজের মতো।

ভিভো ভি২০ তে আছে ৪৪ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা যেখানে ভিভো ভি২০ এসই ৩২ মেগাপিক্সেল ক্যামেরা দিয়েছে তাদের সেলফি ক্যামেরায়। ভিভো ভি২০ তে আছে ৬৪ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ক্যামেরা সিস্টেম। অপরদিকে ভিভো ভি২০ এসই টি ব্যবহারকারীকে দিবে ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ক্যামেরা সিস্টেম।

আরও পড়ুনঃ 2021 সালে Ray-Ban সাথে এক হয়ে স্মার্ট গ্লাসেস আনবে ফেসবুক

চিপসেটঃ

স্ন্যাপড্রাগন ৭২০জি চিপসেট ব্যবহার করা হয়েছে ভিভো ভি২০ তে। সেখানে ভিভো ভি২০ এসই তে আছে স্ন্যাপড্রাগন ৬৬৫ এসওসি ।

ব্যাটারিঃ

ভিভো ভি২০ তে আছে ৪০০০ mAh ব্যাটারি যা কিনা বর্তমানে কিছুটা কম ই মনে হবে। অপরদিকে ভিভো ভি২০ এসই তে আছে ৪১০০ mAh ব্যাটারি।

অন্যান্যঃ

দুইটি ফোনেই রয়েছে ৮ জিবি র‍্যাম, ১২৮ জিবি র‍্যাম বিল্ট ইন স্টোরেজ,৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জ ২.০ টেকনোলোজি এবং এনএফসি (NFC) সাপোর্ট ।

আরও পড়ুনঃ আসছে ফ্ল্যাগশিপ স্মার্টফোন Sony Xperia 5 II

Abid Hasan

আমি আবিদ হাসান , একজন বাংলাদেশি বালক, চাই নিজেই কিছু করতে । আমি লিখতে ভালবাসি তার পাশাপাশি শিখতে এবং শেখাতে ।

এ সম্পর্কিত আরও পোস্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button